মুরাদনগরে চুরির অপবাদ দিয়ে রিকশা চালককে মারধর, ৯ দিন পর মৃত্যু

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে বৈদ্যুতিক বাল্ব চুরির অপবাদ দিয়ে এক রিকশা চালককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আর এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯দিন পর ওই রিকশা চালকের মৃত্যু হয়েছে। বুধবার (১১আগস্ট) রাতে উপজেলার ধামঘর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিকশা চালক ইব্রাহীম খলিল (৩৫) ধামঘর গ্রামের আবু তাহেরের ছেলে। সে তিন সন্তানের জনক ছিলেন।

এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে শুক্রবার (২০ আগষ্ট) রাতে মুরাদনগর থানায় ৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

মামলা ও পরিবার সুত্রে জানা যায়, বুধবার (১১ই আগষ্ট) রাতে ইব্রাহীম খলিল প্রতিদিনের মতো রিকশা চালিয়ে বাড়ী ফেরার পথে নিজ এলাকার কাউছারের মুদি দোকনের সামনে যান। সেখানে থাকা একটি বৈদ্যুতিক বাতি তার মাথায় লেগে দুলতে থাকে। এসময় সে হাত দিয়ে বাতিটিকে থামানোর চেষ্টা করলে চোর সন্ধেহে পাশের শাহ আলমের মুদি দোকানে থাকা একই গ্রামের মো: স্বপনের ছেলে মেহেদী হাসান মালু (২৫), মৃত.বাচ্চু মিয়ার ছেলে মো: হাসান (২৮), আবু তাহেরের ছেলে কাউসার (৩০), মো: আবু তাহেরের ছেলে মনির হোসেন (২৪), মৃত. আকবর আলীর ছেলে মো: রফিক (৩০), মো: হারুনের ছেলে শফিউল (২৭) তাকে বেধরক মারধর করেন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ঘটনার পরদিন গ্রাম্য শালিসের জন্য স্থানীয় মাতব্বরদের চাপে ইব্রাহীম খলিলকে চিকিৎসা শেষ না করেই তার বাড়ী নিয়ে যাওয়া হয়। শালিসে ইব্রাহীম খলিলকে উল্টো দোষারোপ করে ৫ হাজার টাকা জরিমানা করেন মাতব্বর চিনু মিয়া, ইউনুছ সরকার, কাদের, আওয়াল, নায়েব আলী ও জহির। জ

রিমানার ২ হাজার টাকা পরিশোধ করে বাড়ি ফেরার ৫ দিন পর পুনরায় ইব্রাহীম খলিল অসুস্থ্য হয়ে পরলে তাকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পার্শবতর্ী দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page